শনিবার     ২৬শে মে, ২০১৮    ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৫      রাত ১১:৪৫

মোবাইলফোন অপারেটর বাংলালিংক ‘বাংলালিংক ই-শপ’ নামে একটি ই-কমার্স সাইট চালু করেছে। এই সেবার আওতায় ব্যান্ডেল অফারসহ হ্যান্ডসেট ক্রয়, পছন্দের ডাটা প্যাক কেনা, পছন্দের নম্বর ক্রয়, রিচার্জ, অ্যাকসেসরিজ ক্রয়সহ বিভিন্ন ধরনের সেবা পাওয়া যাবে।

ডিজিটাল জীবনযাত্রা ও গ্রাহকদের সঙ্গে নিরবচ্ছিন্ন সম্পর্ক স্থাপনের ক্ষেত্রে এটি একটি উল্লেখযোগ্য ধারাবাহিক পদক্ষেপ। সাইটটির মাধ্যমে বর্তমানে ২০টিরও বেশি হ্যান্ডসেট ব্যান্ডেল অফারসহ দেশব্যাপী বিনামূল্যে ডেলিভারি দেয়া হচ্ছে। প্রথম ৫০০ ক্রেতার জন্য থাকছে বিশেষ গিফট, এবং বাংলালিংক প্রিয়জন কাস্টমারদের জন্য প্ল্যাটিনাম সুইটস, প্ল্যাটিনাম গ্র্যান্ড, কমিক ক্যাফে ঢাকাসহ আরও বেশ কিছু স্থানে থাকছে বিশেষ অফার।

আগামীতে প্রতি মাসে সাইটটিকে আরও ডিভাইস, অ্যাকসেসরিজ, ব্যান্ডেল অফার, বিশেষ ডিভাইস ডিল, ন্যাশনাল ওয়াইড স্টোর পিকআপ সার্ভিস, অফার ও ডেইলি ডিলের মাধ্যমে সমৃদ্ধ করে তোলা হবে।

বাংলালিংকের হেড অব ই-বিজনেস রাশেদ মোসলেম বলেন, ‘বাংলালিংক ই-শপ’ ডিজিটালাইজেশনের দিকে আরও একটি দৃঢ় পদক্ষেপ। সরবরাহ ও অবকাঠামোগত সাহায্যের মাধ্যমে বাংলাদেশে ই-কমার্স ইন্ডাসট্রিকে তুলে ধরা আমাদের লক্ষ্য।

Comments

No comments found!

Leave a Comment

Your email address will not be published.

Login Registration
Remember me
Lost your Password?
Login Registration
Registration confirmation will be emailed to you.
Password Reset Registration
Login